বৃষ্টি হতে চাই
- কাল্পনিক অমিত (নীল) ১০-০৫-২০২৪

আমি বৃষ্টি হতে চাই,
রিমঝিম ধারাতে ঝরতে চাই তোমার উঠান জুড়ে।
তুমি এসে আনমনে ছুঁয়ে দিবে আমায়,
আমি তোমাকে আলিঙ্গন করব আমার ধারায়।
উঠান জুড়ে টিপটিপ বৃষ্টি তুমি জানালায়,
তুমি হাত বাড়িয়ে দিবে একটু ছুঁয়ে দেখতে আমায়।
আমাকে দেখে তুমি ছুটে আসবে,
আমি তখন থমকে দাড়াব তোমার পাশেতে।

আমি বৃষ্টি হতে চাই,
পৃথিবীতে তোমার যত ক্লান্তি অবস্বাদ-
ধুঁয়ে মুছে নিয়ে যেতে চাই।
উৎফুল্ল জীবন শুরু হবে তোমার,
কোন এক সময় যখন কষ্ট ভরা গ্লানি আসবে,
তুমি শুধু আমায় মনে করে দুহাত বাড়িয়ে দিও-
আমি ছুটে আসবই তোমার কাছে,
যত গ্লানি আছে সব নিয়ে নিবো করে আপন তোমায়।
আমি বৃষ্টি হতে চাই,
হ্যা আমি শুধু তোমার জন্য বৃষ্টি হতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।