ডিজি প্রেম
- এস জামান হুসাইন ০৮-০৫-২০২৪

ডিজিটালের ভালবাসায়
ডিজিট্যালি ফাঁকি,
মেয়ের নামে ছেলের আইডি
ষোলো আনাই বাকি ।

প্রেমের চাকা ঘুরছে এখন
ভাইবার- ইমু-এপে,
কিশোর- তরুণ বাঁধা সবাই
মরীচিকার গ্যাপে।

রাত কেটে যায় ম্যাসেন্জারে
ঘুমায় দিনের বেলা,
লেখা পড়ায় মন বসে না
জমবে কখন খেলা?

রঙ্গ রসে, কথার প্যাঁচে
সরল মনা নারী,
ঘর ছেড়েছে, দেশ ছেড়েছে
ছাড়ছে আরও বাড়ি ।

চাঁদের বুকে কিনছে জমি
ফেবুর আইডি দিয়ে,
শনির বুকে বাসর হবে
বুধে হবে বিয়ে ।

ডিজি প্রেমে ব্যস্ত হয়ে
আর কত কাল ফাঁসবে,
সত্য ন্যায়ের পথে তুমি
কখন ফিরে আসবে?

২৫ অক্টোবর, ২০২১
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।