বুঝতে পারি
- মিটু সর্দার ০৭-০৫-২০২৪

যখন অসময়ে এসএমএস করে জানতে চাও
আমি কেমন আছি আর কি করছি -
তখন বুঝতে পারি তোমার মনটা একদম ভালো নেই
প্রবাসে এই মুহূর্তে তুমি একাকীত্ব বোধ করছো
ইচ্ছে করছে আমার মুখখানা দেখে একটু কথা বলার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।