এখনো বেঁচে আছি - অর্পন চৌহান
- অর্পন চৌহান ১০-০৫-২০২৪

এখনো বেঁচে আছি

এখানো বেঁচে আছি শুধু একটি প্রশ্নের উত্তর জানতে,
কিভাবে সে বদলে গেলো আমারই অজান্তে !
উত্তরের অপেক্ষায় উদিত সূর্য অস্ত যায়,
কিন্তু সে আর জবাব দেয় না !
জানি, জবাব দেওয়ার ভাষা নেই,
অবজ্ঞা করেই প্রহর কাটাবেই ।
কাটুক প্রহর, হোক নতুন ভোর ,
তবুও অপেক্ষায় থাকবো ,
নতুনের আগমনে আমিই অপরিচিত হয়েও চেনা গলায় ডাকবো!
আক্ষেপ নেই কোনো, শুধু জানাতে চাই- কেন জবাব নেই ?
ভালো থাকো প্রিয় - আমি উত্তরের অপেক্ষায় রইলাম।

— অর্পন চৌহান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।