হৃদয় পোড়া সুগন্ধ
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

হৃদয় পোড়া সুগন্ধ
✍️সবুজ বিপ্লব
১০/০৯/২০২৩ ইং

চাঁদের সোনালি আলোয় আকাশ প্রশান্ত,
পুরাতন স্মৃতির ডায়েরীর পাতা উল্টায় অবিরত,
চোখের কোনে জমাট বাঁধা অশ্রুকণা-
হঠাৎ মেঘের মত প্রেমের বাতাসে যেন ছুয়ে গেলো এক পশলা বৃষ্টিতে।

প্রাণের কাছ-কাছি সে আছে সর্বদা,
বিরহের রাত্রি শেষ হলেও মন জাগরিত থাকে স্বপ্নে তার সাথে।

বুকের কান্নায় ডাহুকের সুরে গাই বেদনার গান,
নির্জন রাত্রি সব ক্ষণে মিশে যায় ফেলে আসা স্মৃতির ক্যানভাসে,
তাই হৃদয় পোড়া মধুর সুগন্ধ আসে বাতাসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।