এখনো স্বপ্ন দেখি
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

এখনো স্বপ্ন দেখি
✍️সবুজ বিপ্লব
০৫/০৯/২০২৩ ইং

গা ছম-ছম করা ঝম-ঝম ঝড় বৃষ্টির মাঝে,
স্মৃতির পাখি উড়ে আসে, উজ্জল বিজলী হয়ে।
আমরা একে অপরের দূরে, দূরে সবুজের ক্ষেতে,
অপেক্ষা করি একটি নতুন সূর্যের উদয়ে।

এখনো স্বপ্ন দেখি, স্বপ্নডানায় উড়তে পারি;
গাইতে পারি গান, কবিতার জোসনায় ভিজতে যাই।

প্রেমের মদে আমার ছিল নেশা, প্রেমহীন এই পৃথিবীতে,
তাই তুমি পারলেও আমি ভুলতে পারি না।
মন আমার চিরস্থায়ী এক বিন্দুতে,
সময় বদলায় পরিস্থিতি উল্টায়
তবুও আমার সক্রিয়তা নষ্ট হয় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Akt_arul-1991
২০-০১-২০২৪ ২৩:৫৬ মিঃ

চমৎকার লিখেছেন

সবুজ বিপ্লব
০৫-০২-২০২৪ ১৪:২৭ মিঃ

ধন্যবাদ