বিষাদের রঙিন রং
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

বিষাদের রঙিন রং
✍️ সবুজ বিপ্লব
২৩/০১/২০২৪ ইং

আধার রাতে, চাঁদের আলোয় লুকিয়ে,
বারিধারা সাগরে শোকে হৃদয় হারিয়ে।
অদৃশ্য আকাশে, তাঁরা একা ফিরে,
মনের ভিতর সুধার পাতাগুলি গড়ে।

অতীতের কাছে বিস্ময় আঁকি,
স্মৃতির সমুদ্রে বৃষ্টির কাছে ডুবি।
হৃদয়ের দুঃখে, মনে মধুর সুরে
বিরহের গান গাই প্রতিটি প্রহরে।

আকাশ পড়ে অদূরে, ভোরের সাকাল,
হৃদয়ে বুকে ছুঁই আসা প্রেমের প্রকাশ।
মেঘের মতো কাজল মুখে লাগিয়া,
দূরে সেই অপূর্ব যমুনা স্বপ্নের নদীতে পড়িয়া।

প্রেমের বৃষ্টি ঝরছে দূর আকাশে,
স্বপ্নের হানা চলে মনের শখে গোপনে।
মৃদু বাতাসে সুর বজায় গাঁধরাজে,
বিষাদে রঙিন রঙ আছে ভালোবাসার বাতাসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।