ভালবাসা কারে কয়
- কাল্পনিক অমিত (নীল) ১০-০৫-২০২৪

ভালবাসা কারে কয়,
সে কি দুঃখ ভরা হয়!
ভালবাসা কারে কয়,
সে কি অশ্রু সিক্ত হয়!
ভালবাসা কারে কয়,
ছলনা ভরা সে তো নয়!
ভালবাসা কারে কয়,
সে কি অনুভূতিতেই রয়!
ভালবাসা কারে কয়,
মন-প্রাণ সে কি হয়!
ভালবাসা কারে কয়,
সে তো জীবনে মরনে রয়!

৭-১-১১ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।