কবরের প্রশ্ন
- এম এম মিজান ০৯-০৫-২০২৪

সম্পদ গড়ে কি লাভ হবে?
কাফনের কি পকেট রবে?
সারে তিন হাত মাটি ছাড়া
কিছুর ই না দখল পাবে।

আমার বাড়ি আমার ঘর,
অন্ধকার এই কবর।
দেহ থেকে প্রাণ চলে গেলে,
সকলেই হয়ে যাবে পর।

মাটির ঘরে একলা একা,
কারোই তুমি পাবেনা দেখা।
আত্মীয় স্বজনরা এসে
খুঁজে বেড়াবে পয়সা-টাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।