শবে বরাত
- এম এম মিজান ১০-০৫-২০২৪

শব ই বরাত।

ভাগ্য গড়ার রজনী এলো,
ঘুমিয়ে করিস না পার?
একটি বছর পরে যদি,
পাস না ফিরে এটা আর?

ক্ষমা লাভের রজনী এলো,
থাকিস না হেলায় ঘরে।
প্রভুর কাছে হাত তুলিয়া,
খুঁজে নে অঞ্জলি ভরে।

দয়া লাভের সুযোগ এলো,
শবে বরাত দিলো প্রভু।
খোদার কাছে এই না রাতে,
খালি হাতে ফিরে না কভু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Joty
২৬-০২-২০২৪ ১৫:১৯ মিঃ

অনেক সুন্দর আপনার
প্রতিটি কবিতা ????

এম এম মিজান
২৭-০২-২০২৪ ২০:০২ মিঃ

অসংখ্য ধন্যবাদ প্রিয় কবি ভাই। আল্লাহ তায়ালা আপনার মঙ্গল করুন