টাকা
- এম এম মিজান ০৯-০৫-২০২৪

টাকা পয়সার মালিক হলে,
মূর্খের কথা ও বাণী হয়।
হুজুর হুজুর সবাই বলে,
বোকা রে ও জ্ঞানী -গুণী কয়।

টাকা পয়সার মালিক হলে,
শ্বশুর শাশুড়ী ভালোবাসে।
সামান্য ছল ছুতায় তারা
জামাই বাড়িতে বেড়াতে আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।