বেইলি রোডের আগুন
- এম এম মিজান ০৯-০৫-২০২৪

বেইলি রোডে আগুন লাগলো,
পুরে মরলো কত জনে।
ভবনের নিরাপত্তা ছিলো কি?
প্রশ্ন আসে এই মনে।

আগুন নিভানোর যন্ত্রপাতি
ছিলো কি মজুদ তাতে।
জরুরি প্রস্থানের পথটা কি
প্রশস্ত ছিলো এতে।

নিজেদের তত্ত্বাবধানে কি
প্রশিক্ষিত কর্মি ছিলো?
আগুন লাগার সাথে সাথে
এলার্ম কি বেজে ছিলো।?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।