ভালোবাসার নৃত্যে
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

ভালোবাসার নৃত্যে
✍️সবুজ বিপ্লব
১৩/০৩/২০২৪ ইং

গোধূলির শান্ত মুহুর্তে,
যখন পৃথিবী তার প্রান্তকে নির্মল করে এবং অপ্রকাশিত স্বপ্নরা উঁকি দেয়, সেখানে একটি রাজ্যে প্রেমের সুপ্ত আভা নৃত্য করে , যেখানে স্থান কাল সীমাহীন, অসীম।

এই স্বর্গীয় অভয়ারণ্যে, যেখানে হৃদয়ের আবেগর রঙ আকাশকে রাঙিয়ে তোলে,
দুটি আত্মা একে অপরের আলিঙ্গনে সান্ত্বনা খুঁজে পায়।
কিন্তু, তারা ভাগ্যের বিশাল সমুদ্রে ভেসে যাওয়া জাহাজ, ভাগ্যের মৃদু স্রোতে একে অপরের তীরে।

তাদের ভালবাসা, অবলা প্রতিশ্রুতি এবং কোমল স্নেহের অপ্রকাশিত সুর,
তাদের আত্মার প্রকোষ্ঠের মধ্য দিয়ে প্রতিধ্বনিত হয়, চিরন্তন মিলনে লিখা হয় ঐশ্বরিক হাতের একটি সনেট, যেন হৃদয়ের অব্যক্ত ভাষার গীতি কবিতা।

তাদের প্রেমের তাপিশ্রীতে, প্রতিটি সুতো-ই সাধনার সূক্ষ্ম জটিলতায় বোনা হয়, তাদের এ বন্ধন অবিনশ্বর, এত বিশুদ্ধ, এত ঐশ্বরিক ভালবাসার মূর্ত প্রতীক যে এটি উপরের স্বর্গের তাঁরাগুলিকে জ্বালায়।

এবং যখন তারা একসাথে দাঁড়িয়ে থাকে, রাতের আকাশের ছাউনির নীচে, তাদের আত্মা আবেগের আগুনে জ্বলে ওঠে,
তারা জানে যে তারা একটি একক সমগ্রের দুটি অর্ধেক,
হাতে হাতে অনন্তকালের মধ্য দিয়ে যাত্রা করার জন্য নির্ধারিত, মহাকালের যাত্রায় ভালবাসার নৃত্যে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।