মৃত কবিতা
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

মৃত কবিতা
✍️সবুজ বিপ্লব
১৫/০৩/২০২৪ ইং

পৃথিবীর সীমানা ছাড়ি,
স্বপ্নের আবেগে মেলানো পথে।
সূর্যের আলোয় মেঘের ছায়া,
বিচ্ছিন্ন রঙে বিকেলে বেলা।

প্রহর আজীবন যেমন বহুদিন,
পাল্লায় গুণগুণ প্রলয়ের ধারায়।
স্বপ্নের নীলে মৃত্যুর শহরে,
আমি ভাঙ্গা নৌকায় চাঁদের পাড়ে।

আমি আছি, বাতাস আছে,
হাঁটব না সামনে ফিরে।
পথ অনেক, কত বৃষ্টি পড়ে,
চলতে হবে অবিরামে।

স্বপ্ন দেখি, পথের মাঝে,
আশা আমার নিত্যই ভাঙ্গে।
আমি যেখানেই যাব, শূন্যে পৌঁছে,
সেই শূন্যেই সমাপ্তির অনুভূতি ধরে।

ক্ষণভরের আলো, একাকী রাতে,
বস্তুহীন আমি অপেক্ষা করি।
জীবনের অদ্ভুত গল্প, এক মৃত কবিতা,
আমি লেখি অনন্ত শূন্যের সব রঙিন পাতায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।