শব্দের অনুভূতি
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

শব্দের অনুভূতি
✍️সবুজ বিপ্লব
১৫/০৩/২০২৪ ইং

অহ! শুরু হয়েছে যে স্বপ্নের পথে,
যাত্রা শুরু করেছে মনের অম্বরে।
স্নেহের স্বপ্ন বিস্তার করে পাথরে,
চারিদিকে বিজয় প্রেরিত সূর্যের আলো।

মাঝে মাঝে হাসির ঝংকার মেলে,
সময়ের লালন শুনে পৃথিবীর কোন এক রাগে।
হৃদয়ে বজ্রের সঙ্গে খেলা হয়,
প্রেমের মাধুর্যে প্রস্থ নানা স্বপ্নের বিস্তার।

আমি লিখতে চাই বাতাসের মতো,
যা উড়ে পড়ে অসীম সৃষ্টির সীমানা।
আমার কবিতা হয় শব্দের অনুভূতি,
যা ছুঁয়ে পড়ে মানুষের মনের সীমানা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।