প্রেমের সুরে গাই
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

প্রেমের সুরে গাই
✍️সবুজ বওপ্লব
১৫/০৩/২০২৪ ইং

প্রেমের সুরে আমি গাই,
আকাশের সীমানা চাই।
আমার মনের বাজারে স্বপ্ন,
মেঘের মত পথ হারাই।।

হৃদয়ে ফুলের সৃষ্টি করে,
প্রেমের আলোয় ঝুলে ঝুলে।
স্বপ্নের বিশাল সম্মুখে,
জীবনের রঙ সবুজ হৃদয়ে।।

ক্ষণের সুরে আমি আঁকি,
চিত্র সৃষ্টি করে স্বপ্নে।
আকাশের মধ্যে আমি ডুবি,
মেঘের মত স্বপ্নের সীমানা ভেঙে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।