নিঃশ্বাস নিতে বিশ্বাস নেই
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

নিঃশ্বাস নিতে বিশ্বাস নেই
✍️সবুজ বিপ্লব
১৬/০৩/২০২৪ ইং

নিঃশ্বাস নিতে বিশ্বাস নেই,
সৃষ্টির রহস্য কে জানে।
মেঘের গোধূলি মনে পড়ে,
বাতাসের আঘাত কি গোপন রহে।

কখনও হাসতে হয় না,
বৃষ্টির মেঘে সবুজ রঙে।
অবসানে রয়ে যায় ভালোবাসা,
মনে মনে কি রহস্য লুকানো রয়ে।

কবিতার গানে লালন শাহ্,
জীবনের রহস্য বুঝাতে চায়।
সৃষ্টির প্রাণের বেদনা লিখে,
বাতাসের ঝড়ে তারা ছুঁয়ে যায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।