হারিয়ে গেছি প্রাণের পানে
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

হারিয়ে গেছি প্রাণের পানে
✍️সবুজ বিপ্লব
১৮/০৩/২০২৪ ইং

একা সাগরের সীমানায়
আমি অনাবশ্যক প্রান্তরে,
অনেকটা হারানো
অনেকটা ভ্রমণের কাণ্ডে।

তারা বলে সত্য পথে যাও
প্রেম আছে সেখানে,
কিন্তু আমি হারিয়ে গেছি
ভুলে গেছি পথের নামে।

প্রহরের অন্ধকারে
আমার আঁধার রাতে
সন্ধ্যার অনুভুতি
বেদনায় হারিয়ে যেতে।

সৃষ্টির অপূর্ণতা,
আমার বিদ্রুপাত্মক চেতনায়,
আমি হারিয়ে যাচ্ছি, মাঝে মাঝে আলোর মীমাংসায়।

অনেকে বলে সত্য পথে যাও, সেখানে সমাধান পাও,
কিন্তু আমি ভুলে গেছি,
হারিয়ে গেছি আমার প্রাণের পানে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।