সময়ে হারায়
- সবুজ বিপ্লব ১০-০৫-২০২৪

সময়ে হারায়
✍️সবুজ বিপ্লব
১৮/০৩/২০২৪ইং

অনির্দিষ্ট শহরের অধিবাসী ,
মুখে পরিষ্কার ভাসা স্মৃতি।
দিনের আলোয় স্বজন ছেড়ে,
রাতের সন্ধ্যায় একা হাঁটি।

গল্প সৃষ্টি করে আপন মনে,
অনুভবের রহস্য বুঝে না বুঝে।
ভাবনার আবর্জনে গুপ্ত,
প্রতিক্ষণে মুখে তা যেন সুপ্ত।

সময়ের পথে হারিয়ে যাই,
অনুভূতির মেলায় আবার হারায়।
একাকী সূর্যের রহস্যে ডুবে,
বিদ্রুপাত্মক কবিতা থাকি মোঝে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।