বৃষ্টি এল
- মোঃ হোসাইন জাকের ০৮-০৫-২০২৪

অপেক্ষার পালা শেষে
এলো এক পশলা বৃষ্টি,
শান্তির মা, দাওয়ায় বসে একলা
তাকিয়ে আছে মেলে অপলক দৃষ্টি।
বৃষ্টির জলে ভাসে
ঝরে পড়া হাসনাহেনার ফুল,
বৃষ্টির জলে উপড়ে ফেলুক
কপট হৃদয়ের হিংসার মূল।
আসমার বাপ চিন্তায় মগ্ন
দেখে প্রকৃতির এ বিরূপ,
মানুষের লোভের কারণে দিন দিন
হারিয়ে যাচ্ছে প্রকৃতির সৌন্দর্য অপরূপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ratul01
২২-০৩-২০২৪ ১২:২৭ মিঃ

????????

M2_mohi
২২-০৩-২০২৪ ০২:৩৩ মিঃ

অসাধারণ উপস্থাপন