পরকীয়া
- মোঃ হোসাইন জাকের ০৮-০৫-২০২৪

পরকীয়ায় পড়ে যে নারী,
স্বামী, সন্তান সবকিছু ছাড়ি,
অজানায় পা বাড়ায় পরপুরুষের হাত ধরি।

আর পরকীয়ায় পড়ে যে পুরুষ,
দু'চোখে দেখে শুধু রঙিন ফানুস,
লাজ-লজ্জা হারিয়ে বনে অমানুষ।

সমাজের অসঙ্গতির মূলে,
অনেকের জীবন নষ্ট অজানা ভুলে,
আর অবৈধ প্রিয়ার পরকীয়ার ছোবলে।

সব ফুলের একই গন্ধ,
এ বিষয়ে মিল-অমিলের দ্বন্দ্ব,
বিভেদ আর বিফলের মূলেই সন্দেহ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।