ভবের অলি
- মোঃ হোসাইন জাকের ০৯-০৫-২০২৪

কী লিখি আর!
মুখোশধারীতে ভরা আশপাশ,
মিলে না কোথাও মানুষ, করলেও তালাশ।

ভন্ড আর ভণ্ডামিতে ভরা এ সংসার,
সব হাতিয়ে নিচ্ছে, যার যা দরকার,
সুন্দর সমাজ ভেঙে করছে চুরমার।

লক্ষ্য একটা-ই পকেট মারার,
দান পান কিছুই নয়, আকাঙ্খা পদবিটার,
ভাবলে সব জারিজুরি, কিছু নেই বুঝার।

চামচারা গাঁথামালা হাতে,
রসকষ যতো, মালা বদল তাতে,
ভবের অলি, মধু শেষে রয় না সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।