জীবন এক গদ্য কবিতা
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

জীবন এক গদ্য কবিতা
✍️সবুজ বিপ্লব
২৫/০৩/২০২৪ ইং

আমার জীবন যেন একটি নীল সাগরের মত,
প্রতিটি মুহুর্তে পরিবর্তনের লাহরি বাজায় প্রতিদিন।
সমুদ্রের গভীরে লুকিয়ে আছে অজানা রহস্য,
তার প্রকাশে ছুটে আসা হাওয়া হল স্বপ্নের নৌকা।

সময়ের অন্ধকারে নৌকায় ভাসায় একা,
অজানা দেশে পথ চেনা একলা যাত্রী।
বৃষ্টির বুকে হৃদয়ের ক্ষোভ লুকিয়ে আছে,
কবিতা লেখার মাঝে নীরবতা আছে, ছুটে আসা সুরে।

জীবনের আবেগে সৃষ্টি হচ্ছে গদ্য কবিতার মত,
বুকে সংগ্রহ হচ্ছে জীবনের অমূল্য অভিজ্ঞতা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।