রঙবেরঙের মানুষ
- মোঃ হোসাইন জাকের ০৮-০৫-২০২৪

আর কতোটা কষ্ট পেলে
এ অবুঝ হৃদয়টা হয়ে যাবে নষ্ট?
বলে দেয় নিষ্ঠুর সময়,
মানতে চায় না এ হৃদয়।

সকলেই পালিয়ে যাচ্ছে
নিজ নিজ স্বার্থের তরে,
এ হৃদয়ে আস্থা রয়েছে
এখনো তোমার 'পরে।

মায়াবী এ পৃথিবীর 'পরে
কত রঙের মানুষের বাস,
সরলতার সুযোগ নিয়ে
করে দেয় সর্বনাশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।