নিরন্তন যাত্রা
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

নিরন্তন যাত্রা
✍️সবুজ বিপ্লব
২৭/০৩/২০২৪ ইং

পথে চলা, সময়ের গতিতে নিখুঁত,
হারানো স্মৃতির দিকে দৃষ্টি নিবৃত্ত।
প্রশ্নবোধে উদ্দীপনা, চিন্তার সম্ভ্রান্ত,
অন্ধকারের মধ্যে আলোর চিহ্ন,
আগামী দিনের কাঙ্খিত স্বপ্ন।

কাঁদানো মেঘের মধ্যে অদৃশ্য আকাশ,
বেদনার মাঝে আশার উজ্জ্বল আলোর ছায়া,
সময়ের পাথে প্রেমের কবিতা লিখে,
সুখের স্বপ্ন গোপনে রেখে।

নিরন্তর যাত্রায় এ পথে সবুজ বৃক্ষের মধ্যে,
গন্তব্যের অপেক্ষা হয় অধিক তীব্র।
অজানা দিকে প্রবাহ মেলে, শহরের ছায়ায় আলোর ঝলক,
আমাদের কবিতা, সময়ের অদৃশ্য খেলায় একটি দুঃখের কাহিনী এবং একটি স্বপ্নের পথ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।