মেটাফিজিক্যাল গন্তব্য
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

মেটাফিজিক্যাল গন্তব্য
✍️সবুজ বিপ্লব
০৩/০৪/২০২৪ ইং

যে রাজ্যে স্বপ্ন উড়ে যায়,
মেটাফিজিক্যাল নিয়তি জ্বলে ওঠে।
ভাগ্যের সুতোয় বুনেছে মহাজাগতিক সূত্র,
জীবনের বিস্তৃতির মধ্য দিয়ে আত্মাকে গাইড করে।

নিয়তির স্পর্শ, বাতাসের কন্ঠস্বর,
আশা, ভয় এবং রহস্য বহন করে
বিশাল মহাকাশীয় গোলক জুড়ে,
নির্দিষ্ট উদ্দেশ্যে সরল পথে।

হৃদয়ের গভীর অবসরে,
নিয়তির ঠিকানার চাবিকাঠি মিথ্যা,
পছন্দ করা হয়েছে, ভবিষ্যত উন্মোচিত হয়েছে,
ভাগ্যের নাচে আমরা ঘুরি।
সময় ও স্থানের আবরণ ভেদ করে,
মেটাফিজিক্যাল শক্তি আলিঙ্গন করে,
নিয়তির হাত, কোমল এবং সাহসী,
বলার অপেক্ষায় থাকা গল্পটিকে আকার দেয়।

জীবনের নকশার মোড়কে,
মেটাফিজিক্যাল নিয়তি জড়িত,
উদ্দেশ্য খোঁজা, ভাগ্য গঠন,
মহাজাগতিক মানচিত্রে।

আমরা সাহসী এবং সত্য যাত্রা করে
রঞ্জিত করি আমাদের নিয়তিকে,
কারণ আমাদের আত্মার সৃষ্টির গভীরে,
আমাদের মেটাফিজিক্যাল গন্তব্যের সারাংশ নিহিত।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।