অপেক্ষা করি
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

অপেক্ষা করি
✍️সবুজ বিপ্লব
২১/০৪/২০২৪ ইং

ভালোবাসা যেন সমুদ্রের মতো,
আর,
আমার মন ভেসে যায় মেঘের মতো;
তোমার অসীম চোখের মধ্যে
আমি পাই আমার স্বপ্নের সব সত্য।

তোমার অদেখা প্রেম যেন বাতাস,
আমার জন্য যা অক্সিজেনের মতো;
অনাবৃষ্টিতে বৃষ্টির ফোটা যেমন
তুমি ঠিক আমার জন্য তেমন,
আমি অপেক্ষা করি প্রতিদিন একের পর এক প্রহর।

তোমার স্পর্শের অভাবে আমি বিকল,
তোমার মনের মধ্যে আমি একাকী বাতাসের মতো।
আমি অপেক্ষা করি সে দিনের প্রতিক্ষায়,
যখন আমি তোমার সাথে বাধাহীন
পুনরায় আর একবার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।