স্বপ্নভঙ্গ
- কাল্পনিক অমিত (নীল) ১০-০৫-২০২৪

ছোট্ট একটা ঘর হবে মাঠ জোড়া উঠোন,
দুই বাবুই-এ বাঁধবে ঘর দেখেছিল স্বপন।
হঠাৎ করে একটি বাবুই পথ গেল ভুলে,
অন্য বাবুই পথের ধারে রইল বসে পড়ে।

নতুন সাথী পেল বাবুই ভুল পথে চলে,
অন্য বাবুই দিন কাটাল স্বপ্ন বুনে বুনে।
ঘর বেধেছে স্বপ্ন দেখেছে বাবুই এখন আশায়,
অন্য বাবুই সুখেই আছে নতুন ঘর পেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।