ভালবাসি
- কাল্পনিক অমিত (নীল) ১০-০৫-২০২৪

আমার মত কেউ বাসে না তোমায় এত ভাল,
বুকটা চিরে দেখতে পারো ভালবাসা কত।
সুখের পাখি দুঃখের পাখি দুইই আছে মনে,
কোন পাখিটা নিবে তুমি আমায় শুধু বল।
স্বপ্ন আছে মন জুড়ে আশা বুকের মাঝে,
তোমায় নিয়ে ছোট্ট ঘরে থাকব চির সুখে।
দুঃখ গুলো বিলিয়ে দেব নীল আকাশের তরে,
একটু সুখের আভাস পেলেই রাখব যতন করে।
মন পাখিরে বলব শুধু তোমার কাছে যেতে,
একটু সুখের সুধা পেলে আসবে ফিরে কাছে।
আমার কাছে আসবে তুমি নীল সাগরের পাড়ে,
তোমায় নিয়ে ভাসবো আমি ভালবাসার জলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।