তোমার ব্যাকরণ
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি ০১ ০৯-০৫-২০২৪

তোমার ব্যাকরণ
সবুজ আহমেদ

কত ব্যাকরণ পড়া হলো জানা হলো
কিন্তু তোমার ব্যাকরণ সংজ্ঞা জানতে গিয়ে
বারংবার হোচঁট খেয়েছি
বারংবার চলে গেছি অন্য অধ্যায়...
শুনেছি তোমার ব্যাকরণ পড়তে গিয়ে
দাতঁ ভেঙ্গেছে সহস্র যু-ব-ক...
তোমার ব্যাকরণ তুমি বুঝতো..নাকী !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

1122
৩০-০১-২০১৫ ০২:১৩ মিঃ

ব্যাকারণ আরো অনুশীলন করতে হবে

akashdotmamon
২৯-০১-২০১৫ ১৯:১২ মিঃ

হোচট খেতে খেতেই হাঁটতে শিখতে হয়।

faijus
২০-০১-২০১৫ ২০:২২ মিঃ

চমৎকার!

kobisabujahmed
২০-০১-২০১৫ ১২:১৬ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।জানাবেন কিন্তু কেমন হলো