চাই নিরাপত মৃত্যুর গ্যারান্টি
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি ০১ ০৯-০৫-২০২৪

চাই নিরাপত মৃত্যুর গ্যারান্টি
সবুজ আহমেদ


কবে হবে শেষ মৃত্যু রহস্য
কবে হবে শেষ গুম রহস্য
কবে হবে শেষ হত্যা রহস্য
কবে হবে শেষ হরতাল রহস্য
কবে হবে শেষ অবরোধ রহস্য
কবে হবে শেষ কবে কবে
কেউ জানি না
আমরা শুধুই দেখে যাবো
শুনে যাবো
চোখহীন অন্ধ
কানহীন কানা
মুখহীন বোবা
হাত পা গুটিয়ে শামুক ঝিনুক
আর হা হু তাশ করবো নাকী
কেনো
কেনো
এই জীবনে কোন উত্তর পাবো কী
এই রহস্যময় জীবন নয়
চাই নিরাপত মৃত্যুর গ্যারান্টি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৭:৪৮ মিঃ

thanks kobi

akashdotmamon
২০-০১-২০১৫ ২১:১৩ মিঃ

ভাল চিন্তা। যে ঝংকার নিয়ে শুরু হয়েছিল, সেটার বাক নিল কিন্তু শেষে গিয়ে দুটো ঝংকারই আবার রূপ বদলালো।

শুভ কামনা কবি।

kobisabujahmed
২০-০১-২০১৫ ১১:২৯ মিঃ

আলোচনা নয় সমলোচনা চাইছি .........হোক পজেটিভ হোক নেভেটিভ .......আপনাদের মতামত আর্শিবাদ হিসাবে নেবো ।