কাব্য কনিষ্ঠ - চাঁদঘর
- সুদীপ তন্তুবায় (নীল) ২৬-০৪-২০২৪

তৃষ্ণার্ত ভালোবাসা যেন সুরেলা চাতক
জীবন যেখানে আধফালি চাঁদ ।
অনন্ত মহাসাগরের বুকে কম্পিত ছায়া
ক্ষুধার্ত হাঙরের ব্যর্থতা !
অতৃপ্ত দিগন্তব্যাপী চাঁদঘর
চাতকের ডানায় নির্মোহ মোক্ষের ঘ্রাণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

faizbd1
২৪-১১-২০১৫ ২২:৩৮ মিঃ

নীল তোমার লেখা খুব ভাল লাগে,জলদী সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসো।

razuahmedjoy
১৯-১১-২০১৫ ২১:৫৬ মিঃ

nice

sudip
০১-০৬-২০১৫ ২৩:৪৩ মিঃ

Onek Donnobad Kobi.

soumyakanti_durgapur
২৯-০৫-২০১৫ ১৪:৫৮ মিঃ

Bah