ঘটক
- এম এম মিজান ০৬-০৫-২০২৪

করীম আলী মন্ডল,
সারাদিন ঘুরঘুর করে।
যুবক যুবতীর ছবি,
রেখেছেন এলবাম ভরে।

কোন বাড়ির কোন মেয়ে,
কালো কিংবা ফরসা আছে।
গড়গড় করে সব বলে,
বিষদ তথ্য তার কাছে।

বগলে থাকে কালো ছাতা,
মুখ ভর্তি থাকে পান-চুন।
রাস্তা দিয়ে হাটে আর,
গায় গান কত গুন গুন

বিবাহ যোগ্যা পাত্র পাত্রী,
সারাদিন করেন খোঁজ।
কোন না কোন বাড়ি যেয়ে,
নিত্য সারেন ভুরি ভোজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mmmizan
২৪-০৪-২০২৪ ২০:৪২ মিঃ

দারুণ মজার কবিতা