ভালবাসার অনুকাব্য গুচ্ছ-২
- মোঃ নুরুজ্জামান রুবেল ২৬-০৪-২০২৪

তোমার জন্য আমার আমি,
মনে গেঁথে আছো সারাক্ষণই।
পারলে একটু ভালবেসো,
দুঃখ গুলো বুলিয়ে বুকের মাঝে আগলে রেখো।

তুমি আর আমি মিলে,
নদীর ঐ কুলে বসে।
ভাঙা ভাঙা ঢেউয়ের শব্দ আসবে ভেসে,
দুটি মন আজ হারাবে এই নিশিতে।

ভাবনার জগতে তুমি,
অনুভুতিতে গেঁথে রাখি।
শিহরণের স্মৃতি মনে পড়ে,
আত্মভোলা তুমি ছিলে বড়'ই আদুরে।

ভেঙ্গে দাও ঐ দূরত্বের আয়না,
এ যে আর হৃদয়ে সহে না।
চিন্তার ভেতরে দিয়ে আছো ডুব,
তোমাকে আজ মনে পড়ছে খুব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৬-১১-২০১৪ ২১:১৯ মিঃ

fine to