তানকা-২৩
- ফয়জুস সালেহীন ২৬-০৪-২০২৪

প্রেম পিয়াসী
মেটেনা তোর তৃষ্ণা
উষ্ণ চুম্বনে!
সেগুনের পালঙ্কে
কলঙ্কের তিলক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
২৯-০৯-২০১৫ ১৪:৫৬ মিঃ

পাঠক মন্তব্য জানাবেন।