তানকা-২৪
- ফয়জুস সালেহীন ২৭-০৪-২০২৪

হৃৎ দর্পণে
তোমারি প্রতিবিম্ব।
কতো যতনে
গড়েছি প্রেম স্তম্ভ।
প্রাপ্তিটা অশ্বডিম্ব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
২৯-০৯-২০১৫ ১৫:০২ মিঃ

কত যতনে
গড়েছি প্রেমস্তম্ভ।