অন্য আমি
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

আমার ভেতর বাস করে
অচেনা অন্য আরেক আমি,
এ গলি ও গলি হাজার পথ ঘুরে
শেষে নিজেরই মাঝে এসে থামি।

২২/১১/২০১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

majid
০৮-০২-২০১৬ ১৩:৫৮ মিঃ

প্রকৃত গন্তব্যের ঠিকানাটাই বলে দিলেন কবি।