দেবী বিসর্জন-1
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৭-০৪-২০২৪

বিসর্জনের বাজনা বাজে,
দুলিয়ে কোমর সবাই নাচে,
বিজয়া দশমীতে দেবী বিসর্জন।

মায়ের চোখে জল ঝরে,
সবার হৃদয় দুঃখে ভরে,
দেবীর দোলায় কৈলাসে গমন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।