মৃত্যুকে দেখি না
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

সম্পর্ক নেই তাইতো সুখী পল্লীর জনপথ
অচেনা পথের অপরিচিত পথিক আমরা

কেউ কাউকে চিনতাম না
আর আজ যেই মুহূর্তে চিনি

তখন বড় অচেনা ঠেকে চেনা মানুষগুলো

পথ তার পথেই আছে
এই জীর্ন দেশের পাকস্থলী কতটা স্ফীত
আমাদের জানা নেই

প্রতিটি শব্দের পর কি শব্দ আসবে
তা ভেবে দেখে কয়জন
তবুও আমরা বেঁচে আছি

মৃত্যু ! হায় এই সৌভাগ্য কত দূর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।