কে আছিস বুকের ভেতর
- আল আমীন ২৬-০৪-২০২৪

কে আছিস বুকের ভেতরে আমার;
যুগ-যুগান্তরের কাঁপন!
আয় তোরে আজ মুক্ত করে দিই;
আমার প্রেমে বাঁধবোনা কারেও আজ;
আমি মুক্ত করে দেবো!

... ওরে কে আছিস তুই প্রাণের দুয়ারী,
পিয়াস মেটাবো আয়; তোর
পাষানে হৃদয় বেঁধে
ভাসাবে সফেন জলে।

কে আছিস কোথায়;
আয়, আয়!...


12 February-১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sarker_Shapon
২৮-০৯-২০১৬ ১৩:৫৬ মিঃ

কলমের কালি প্রবাহমান থাকুক ! শুভাশিস !