নৈসর্গিক দৃশ্য
- অরুণ কারফা ২৬-০৪-২০২৪

দাঁড়িয়ে থেকে পথের ধারে
চমকিত হচ্ছিলাম বারে বারে
সূর্্য্য খেলছিল লুকোচুরি
পশ্চিমের দিগন্ত ধরি
জলধর বলছিল ক্ষণে ক্ষণে
ভিজিয়ে দেবে বরিষণে।

এমন সময় কোথা হতে
আঁধার এল ধরণীতে
একচিলতে মেঘের ফাঁকে
হঠাত গেল দেখা তাকে
চারিদিকের গাছ গাছড়া
হয়ে যেন বাঁধ ছাড়া
এমন জোরে উঠল হেসে
মেঘেরা গেল তড়িতে ভেসে
আর তারাদের আকাশ নিমেষে
ভরিয়ে দিল জ্যোছনা হেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।