অরুণিমা
- আল আমীন ০২-০৫-২০২৪

অরুণিমা, কেউ কি তোমাকে বলেনি কখনো?
তুমি সিঁদুরে মেঘে ভালো কাঁজল পরাতে জানো।

২০০৩১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।