না
- ওমায়ের আহমেদ শাওন ২৭-০৪-২০২৪

না !
আমি
তোমার
কামনার
অন্যরকম
চাওয়া গুলোকে
আঘাত করব না।
যদি কোনদিন হয়
আমার কথা তব মনে
আমি সাড়া দেব, বিনিময়ে
তৃপ্তি মেটাতে কিছু চাইবো না,
কারণ প্রেম শর্ত দিয়ে হয়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।