রোদবৃষ্টির কাব্যি
- সুদীপ তন্তুবায় (নীল) ২৭-০৪-২০২৪

বৃষ্টি কারো নয়
মেঘের ছাতা ঘোমটা হলে
জীবনটা নয় ছয়,
থই থই পথ পথেই আবার
নতুন পরিচয় ।

রৌদ্র কারো নয়
আগুন আগুন বাষ্প জলে
পাথর পড়ে রয়,
মরু মরু ডহর মায়া
সাহসী নির্ভয় ।

লাগাম ধরে আঁধার পাঠায়
শ্বেতঅশ্ব নিশির খোটায়
তাই বৃষ্টি কারো নয়
রৌদ্র কারো নয়

রৌদ্র পোড়ে না, পোড়ায়
বৃষ্টি ভেজে না, ভেজায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Roudro
২০-০৫-২০১৬ ১০:০০ মিঃ

দারুন....