রোদপাখি
- সুদীপ তন্তুবায় (নীল) ২৭-০৪-২০২৪

মোটরবাইকের আরশিতে কচি রোদ
একছুট ভালোবাসা বলে গেছে -
পোষাপাখি উড়ে যায় একদিন
হাত বাড়ালেই অধরার দাগ কাটে
না মোছা রঙের পেনসিল ।
ফেলে যাওয়া কিছু পালক
গলার মালিকা হতে চায়
সে পোড়ে না, পোড়ায়
জ্বলে না, জ্বালায়
তাই পাখি হারায় না, রোদও হারায় না
হারিয়ে দেয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।