অকালবোধন
- নীলাম্বর সরকার মিন্টু ২৬-০৪-২০২৪

অকালবোধন
.........নীলাম্বর সরকার মিন্টু


তোমার এই মিষ্টি হাসি
করেছে অনেক আগেই আমায় বধ ।
তোমায় নিয়ে স্বপ্নের মাঝে
সাজিয়েছি এক নতুন জগত ।
তোমার দুষ্ট চোখের চাহনিতে হয়ে গেছি কাত ।

লাল শাড়িতে লাগছে তোমায়
ঠিক পূর্ণিমারই চাঁদ ।

কেন হল তোমার এই অকালবোধন ?
জানি ভালবাসা চাওয়াটা অরণ্যে রোদন ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।