নকশা ঘর
- আব্দুল মান্নান মল্লিক ২৭-০৪-২০২৪

নকশা ঘর

আব্দুল মান্নান মল্লিক

ভাবনা শুধু তোমার কথা
আকাশ চেয়ে থাকি।
ভাসা মেঘে মিলিয়ে আমি
তোমার ছবি আঁকি।।
হয়তো তুমি আসবে কাছে
খোপায় গাঁদা ফুলে।
নইতো তুমি আসবে ছুটে
উড়িয়ে এ্যালো চুলে।।
আলতা পায়ে লাল শাড়িতে
বাজিয়ে নূপুর ধ্বনি।
হঠাৎ কখন আসবে তুমি
চেয়ে প্রহর গুনি।।
বলতে চাওয়া কথা সেদিন
চাপা ছিলো বুকে।
কিছু কথা বলতে হারাও
মিষ্টি হাসির ফাঁকে।।
চেতনে তুমি স্বপ্নে তুমি
হৃদয় মাঝে তুমি।
তোমায় নিয়ে স্বপ্ন গড়ি
তাইতো অনুগামী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

aliahmed91
২৮-০৫-২০১৬ ২২:৫০ মিঃ

ভাল লাগলো