প্রাপ্তি
- এস এম খায়রুল বাসার ২৭-০৪-২০২৪

গিরগিটি মরে শরমে , ‍নিজেদের পরাজয় দেখে
রঙ পাল্টানোর খেলায় মানবকুল তাদেরকে হারিয়েছে।
মিথ্যাকে ধাওয়া করতে দেখিনা আজ সত্যকে
দুর্ভিক্ষে পড়ে সহিষ্ণুতা আজ কোমায় গিয়েছে।
দূর্ণীতিবাজের বুক ফোলা, মুখে লাবণ্যের আভা
রাজনৈতিক দুর্বিত্তায়ন জন্ম দিয়েছে হাজার ভ্রষ্ট নেতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।