চলো যায় মেঘে ভেসে
- আব্দুল মান্নান মল্লিক ২৬-০৪-২০২৪

চলো যায় মেঘে ভেসে

আব্দুল মান্নান মল্লিক

রঙধনুর ওই সিঁড়ি বেয়ে
যাবো মেঘের দেশে।
নভোচারী তুই আর আমি
মেঘের ভেলায় ভেসে।
বৃষ্টি ভিজে খেলবো দুজন
মেঘের সাথে উড়ে।
বাহু মালায় গাঁথবো তোরে
ঘুরবো আকাশ জুড়ে।
মেঘের ভিতর হারিয়ে যাবো
দেখবে নাতো কেউ।
সাঁতার দিয়ে তুলবো দুজন
মেঘের জলে ঢেউ।
মেঘ-শিখরে ঘর বানিয়ে
করবো দুজন বাস।
তুই আর আমি দেখবো শুধু
বৃষ্টি ভিজা আকাশ।
মেঘের উপর ভাসবো যখন
যেতে আসতে পথে।
হয়তো হবে দেখা কখন
মেঘ কন্যার সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।