রঙিন চশমা ।
- রুবিনা মজুমদার ২৭-০৪-২০২৪

রঙিন চশমা ।
তোমার চোখে রঙ্গিন চশমা -
তাইতো আমায় দেখো আবছা আবছা ।
যদি অনুভব করতে হৃদয় দিয়ে -
একাকী বেঁচে থাকা দায় ভাঙা মন নিয়ে !!


সময় বয়ে যায় তোমার অবহেলায় -
মণটা নীরবে হয় দগ্ধ স্মৃতির পাতায় ।
তবু গোধূলি ক্ষণে সন্ধ্যা বাতি জ্বালিয়ে -
যেন বিশ্বাসের প্রতীক্ষা !!


তোমার রঙিন দুনিয়ায় -
হয়তো আমি একটি অচল পয়সা ,
তাইতো দুটি হৃদয়ের মায়ার বাঁধন -
ভুলেছো সহসা !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।